ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪  |  Saturday, 20 April 2024  |  এখন সময়:

Advertise@01680 34 27 34

রাজৈরে ট্রাকচাপায় প্রাণ গেল কাঠমিস্ত্রির


অনলাইন ডেস্কঃ

প্রকাশিত:   ০৮:১২ এএম, বুধবার, ২৯ ডিসেম্বর ২০২১   আপডেট:   ০৮:১২ এএম, বুধবার, ২৯ ডিসেম্বর ২০২১  
রাজৈরে ট্রাকচাপায় প্রাণ গেল কাঠমিস্ত্রির
রাজৈরে ট্রাকচাপায় প্রাণ গেল কাঠমিস্ত্রির

মাদারীপুরের রাজৈরে পণ্যবাহী একটি ট্রাকের চাপায় অভয় বিশ্বাস (৪৫) নামের এক কাঠমিস্ত্রি নিহত হয়েছেন। আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার টেকেরহাট-কবিরাজপুর আঞ্চলিক সড়কের তাতিকান্দি ১ নম্বর সেতু এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত অভয় বিশ্বাস উপজেলার হরিদাসদী-মহেন্দ্রদী ইউনিয়নের গোয়ালবাথান এলাকার মৃত কালীকেষ্ট বিশ্বাসের ছেলে এবং রাজধানীর বিক্রমপুরের একটি দোকানে কাঠমিস্ত্রির কাজ করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোট দেওয়ার জন্য এক সপ্তাহ আগে বিক্রমপুর থেকে গ্রামের বাড়িতে আসেন অভয়। আজ সকালে টেকেরহাট বাজারে স্বজনদের জন্য কেনাকাটা করতে যান। কেনাকাটা শেষে একটি ইঞ্জিনচালিত ভ্যানে বাড়ি ফিরছিলেন তিনি। তাতিকান্দি ১ নম্বর সেতু এলাকায় পৌঁছানোর পর অভয়কে বহন করা ভ্যানে ধাক্কা দেয় একটি পণ্যবাহী ট্রাক। এ সময় অভয় ভ্যান থেকে ছিটকে সড়কে পড়লে ট্রাকটি তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক বলেন, অভয় বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় একটি পণ্যবাহী ট্রাক তাঁকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। নিহত অভয়ের লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভয়কে চাপা দেওয়া ট্রাকটি জব্দ করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছেন।

বাংলাদেশ থেকে আরও পড়ুন

দুর্ঘটনা মাদারীপুর সড়ক দুর্ঘটনা যোগাযোগ পরিবহন

আপনার মন্তব্য লিখুন...