ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪  |  Tuesday, 19 March 2024  |  এখন সময়:

Advertise@01680 34 27 34

রাজধানীতে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ছাত্রলীগকর্মী কারাগারে


অনলাইন ডেস্কঃ

প্রকাশিত:   ১১:০৩ এএম, বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩   আপডেট:   ১১:০৩ এএম, বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩  
রাজধানীতে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ছাত্রলীগকর্মী কারাগারে
রাজধানীতে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ছাত্রলীগকর্মী কারাগারে

রাজধানীর দক্ষিণখানে বাসা থেকে তুলে নিয়ে সাবেক স্ত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া ছাত্রলীগের কর্মী মারুফ হোসেন ওরফে সিফাতকে গতকাল বুধবার বিকেলে কারাগারে পাঠানো হয়েছে।

 গত মঙ্গলবার রাতে দক্ষিণখানের ফায়দাবাদের ভাড়া বাসা থেকে মারুফকে গ্রেপ্তার করে পুলিশ। মারুফ দক্ষিণখান ৪৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের কর্মী বলে জানা যায়।

 পুলিশ ও ভুক্তভোগী নারীর পারিবারিক সূত্র বলেছে, মারুফ সহযোগীদের নিয়ে মঙ্গলবার সকালে দুই দফায় দক্ষিণখানে তাঁর সাবেক স্ত্রীর বাড়িতে হামলা-ভাঙচুর চালান। একপর্যায়ে তাঁকে তুলে নিয়ে নিজের বাসায় সন্ধ্যা পর্যন্ত আটকে রেখে ধর্ষণ করেন। ভুক্তভোগী তরুণীর বাবা পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার মোরশেদ আলমের কাছে মেয়েকে উদ্ধারের আকুতি জানান। পরে পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার ও মারুফকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় দক্ষিণখান থানায় হওয়া মামলার এজাহারের বরাতে পুলিশ জানায়, দুই বছর আগে মারুফ প্রেম করে ওই তরুণীকে বিয়ে করেন। বিয়ের পর তাঁদের মধ্যে বনিবনা হচ্ছিল না। তখন থেকে মারুফ স্ত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন করছিলেন। নির্যাতন সইতে না পেরে গত ১ জানুয়ারি মারুফের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটান তিনি। এর পর থেকে মারুফ তাঁকে ও তাঁর পরিবারের সদস্যদের চলাফেরায় প্রতিবন্ধকতা সৃষ্টি করছিলেন। হুমকি দিচ্ছিলেন তাঁকে তুলে নিয়ে ধর্ষণের। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার মারুফ চার-পাঁচজন সহযোগীকে নিয়ে সাবেক স্ত্রীর বাড়িতে হামলা চালান।

তরুণীর বাবা আজ বৃহস্পতিবার বাংলারসময়কে বলেন, মারুফ নেশা করে তাঁর মেয়েকে মারধর করতেন। তিনি দক্ষিণখানের একটি সন্ত্রাসী দলের নেতা। তাঁর বিরুদ্ধে হত্যা, মাদক ও ছিনতাইয়ের কয়েকটি মামলা রয়েছে। মারুফ কোনো কাজকর্ম করতেন না।

তরুণীর বাবা অভিযোগ করেন, মারুফ সহযোগীদের নিয়ে এসে তাঁর বড় মেয়ে ও মেয়ের শাশুড়িকেও মারধর করেছেন। ঘরে ভাঙচুর চালিয়ে ছোট মেয়েকে মারতে মারতে তুলে নিয়ে যান মারুফ।

জানতে চাইলে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন আজ সকালে বাংলারসময়কে বলেন, মঙ্গলবার সন্ধ্যায় ফায়দাবাদ এলাকার ভাড়া বাসার তালা ভেঙে তরুণীকে উদ্ধার ও মারুফকে গ্রেপ্তার করা হয়। এরপর তরুণীর মা অপহরণ ও ধর্ষণের অভিযোগে মারুফকে আসামি করে মামলা করেন।

ওসি মো. জাহাঙ্গীর হোসেন জানান, গতকাল মারুফকে আদালতে পাঠানো হয়। শুনানি শেষে আদালত তাঁকে কারাগারে পাঠিয়ে দেন। ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ ওঠা তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরাধ থেকে আরও পড়ুন

রাজধানী ঢাকা মামলা অপরাধ কারাগার ছাত্রলীগ ধর্ষণ

আপনার মন্তব্য লিখুন...