ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪  |  Thursday, 28 March 2024  |  এখন সময়:

Advertise@01680 34 27 34

বিএনপিকে ঢাকায় আন্দোলনের গতি বাড়ানোর পরামর্শ দলীয় ইউপি চেয়ারম্যানদের


অনলাইন ডেস্কঃ

প্রকাশিত:   ০৭:০২ পিএম, মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৩   আপডেট:   ০৭:০২ পিএম, মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৩  
বিএনপিকে ঢাকায় আন্দোলনের গতি বাড়ানোর পরামর্শ দলীয় ইউপি চেয়ারম্যানদের
বিএনপিকে ঢাকায় আন্দোলনের গতি বাড়ানোর পরামর্শ দলীয় ইউপি চেয়ারম্যানদের

রাজধানী ঢাকায় আন্দোলনের গতি বাড়াতে বিএনপির শীর্ষ নেতৃত্বকে পরামর্শ দিয়েছেন দলের মাঠপর্যায়ের জনপ্রতিনিধিরা। তাঁরা বলেছেন, তৃণমূল পর্যায়ে কর্মসূচি ভালোভাবেই পালিত হচ্ছে। আন্দোলন সফল করতে হলে ঢাকায় জোরালো অবস্থান তৈরি করতে হবে। দ্রুত সরকার পতনের এক দফার আন্দোলনে যেতে হবে। এ আন্দোলনে গ্রামগঞ্জের মানুষের ব্যাপক সমর্থন আছে।

মঙ্গলবার বিকেলে গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে দলীয় সমর্থক বর্তমান ও সাবেক চেয়ারম্যানদের অনেকে এই পরামর্শ দিয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার সিলেট বিভাগ এবং খুলনা বিভাগের সাতক্ষীরা ও বাগেরহাট জেলার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানদের সঙ্গে এই মতবিনিময় হয়। বেলা সাড়ে তিনটা থেকে রুদ্ধদ্বার এই মতবিনিময় সভায় সাবেক ও বর্তমান ১৬৪ জন চেয়ারম্যান অংশ নেন। এর মধ্যে ২৬ জন বক্তব্য দিয়েছেন। রাত সাড়ে আটটায় সভা শেষ হয়। লন্ডন থেকে স্কাইপে যুক্ত হয়ে জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী। তিনি জানান, ‘আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনপ্রতিনিধিদের কাছে জানতে চেয়েছেন, চলমান আন্দোলনের ব্যাপারে তৃণমূলের সাধারণ মানুষের মনোভাব কী, সামনের আন্দোলনের গতি-প্রকৃতি কেমন হওয়া উচিত। সবাই বলেছেন, আন্দোলনের গতি বাড়াতে হবে। মানুষ অসহ্য হয়ে উঠেছে।’

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন। সভায় আরও উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য এনামুল হক চৌধুরী ও খন্দকার আবদুল মুক্তাদির, সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হাসান, খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুণ্ড প্রমুখ।

জাতীয় থেকে আরও পড়ুন

রাজনীতি বিএনপি নির্বাচন তারেক রহমান মহাসচিব মির্জা ফখরুল

আপনার মন্তব্য লিখুন...