ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪  |  Thursday, 18 April 2024  |  এখন সময়:

Advertise@01680 34 27 34

প্রধানমন্ত্রীর আগমনে বর্ণিল সাজে ময়মনসিংহ নগরী


অনলাইন ডেস্কঃ

প্রকাশিত:   ০১:০৩ এএম, শুক্রবার, ১০ মার্চ ২০২৩   আপডেট:   ০১:০৩ এএম, শুক্রবার, ১০ মার্চ ২০২৩  
প্রধানমন্ত্রীর আগমনে বর্ণিল সাজে ময়মনসিংহ নগরী
প্রধানমন্ত্রীর আগমনে বর্ণিল সাজে ময়মনসিংহ নগরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে ময়মনসিংহে জেলা ও মহানগর আওয়ামী লীগ। নগরীর প্রধান প্রধান সড়কে ব্যানার, ফেস্টুন আর ডিজিটাল ডিসপ্লের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে প্রধানমন্ত্রীর আগমনী বার্তা। জাতীয় নির্বাচনের আগে ময়মনসিংহে তার সফর কেন্দ্র করে উন্নয়নের প্রতিশ্রুতি ও দিকনির্দেশনার প্রতীক্ষায় দলের নেতাকর্মীরা।

আগামীকাল শনিবার (১১ মার্চ) ময়মনসিংহে সফর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জনসভার দু'দিন বাকি থাকতে ময়মনসিংহ নগরীর বিভিন্ন রাস্তায় ঘুরে দেখা গেছে, বিভিন্ন ব্যানার ফেস্টুনে মেট্রোরেল, পদ্মা সেতুর ছবি। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের বিভিন্ন অর্জনকেও তুলে ধরা হয়েছে। এ ছাড়া জনসভাকে কেন্দ্র করে বিভিন্ন উন্নয়ন ও তথ্যপ্রযুক্তির অগ্রগতির চিত্র ফুটিয়ে তোলা হয়েছে বিভিন্ন তোরণ ও ডিজিটাল ডিসপ্লের মাধ্যমে। নগরীর রাস্তাঘাটের সংস্কারের কাজও শেষ করা হয়েছে। প্রতিটি রাস্তায় তৈরি করা হয়েছে শত শত তোরণ। বঙ্গবন্ধু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের নেতাকর্মীদের ছবি শোভা পাচ্ছে ব্যানার ফেস্টুনে।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও নগরীর সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেন, প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করতে ১০ লক্ষাধিক লোকের সমাগম ঘটানোর প্রস্তুতি নিয়েছি। ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি শেষ হয়েছে। প্রধানমন্ত্রী জনসভায় ভাষণ দেয়ার পাশাপাশি ময়মনসিংহে বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন বলেও জানান সিটি মেয়র টিটু।

বিশাল জনসভায় এ জমায়েতকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা বেষ্টনীর জন্য প্রস্তুত আইনশৃঙ্খলা বাহিনী। ময়মনসিংহ র‌্যাব-১৪ এর অধিনায়ক মো. মহিবুল ইসলাম খান বাংলারসময় ডটকমকে বলেন, পুলিশ ও সরকারের বিশেষ নিরাপত্তা বাহিনীর পাশাপাশি র‌্যাবের বিভিন্ন টিম নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে টহলরত অবস্থায় থাকবেন। ইতোমধ্যেই সমাবেশস্থলসহ বিভিন্ন পয়েন্টে টহল শুরু করে দিয়েছে র‌্যাবের টিমগুলো।

ময়মনসিংহ সদর ট্রাফিক পরিদর্শক সৈয়দ মাহবুবুর রহমান বাংলারসময় ডটকমকে জানান, প্রধানমন্ত্রীর আগমনের দিন ১১ মার্চ রাত ৮ টা পর্যন্ত ও তার আগের দিন বিকাল ২টা থেকে নগরীর সার্কিট হাউস, টাউনহল মোড়, গাঙিনাপাড় , সি, কে ঘোষ রোড, কাচিঝুলি মোড়সহ এর আশপাশের রাস্তায় বিশেষ প্রয়োজন ছাড়া তিন চাকার যান চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে।

প্রধানমন্ত্রী এবার ময়মনসিংহের জনসভায় আগামী নির্বাচনকে কেন্দ্র করে ভোট চাওয়া ও নেতাকর্মীদের দিকনির্দেশনা দেয়ার পাশাপাশি বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন বলে জানান দলীয় নেতারা।

২০১৮ সালের ২ নভেম্বর ময়মনসিংহ নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ ময়দানে শেষবারের মতো জনসভায় ভাষণ দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 


রাজনীতি থেকে আরও পড়ুন

প্রধানমন্ত্রীর ময়মনসিংহ সফর ময়মনসিংহ নগরী রাজনীতি সমাবেশ আওয়ামীলীগ

আপনার মন্তব্য লিখুন...