ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪  |  Friday, 29 March 2024  |  এখন সময়:

Advertise@01680 34 27 34

থালাপতি বিজয়ের ‘লিও’ সিনেমার খলনায়ক সঞ্জয় দত্ত


অনলাইন ডেস্কঃ

প্রকাশিত:   ১১:০৩ পিএম, সোমবার, ১৩ মার্চ ২০২৩   আপডেট:   ১১:০৩ পিএম, সোমবার, ১৩ মার্চ ২০২৩  
থালাপতি বিজয়ের ‘লিও’ সিনেমার খলনায়ক সঞ্জয় দত্ত
থালাপতি বিজয়ের ‘লিও’ সিনেমার খলনায়ক সঞ্জয় দত্ত

গত বছর ‘বিক্রম’ সিনেমার সাফল্যের পর তামিল নির্মাতা লোকেশ খানাগরাজ একটি গ্যাংস্টার ইউনিভার্স নির্মানের পরিকল্পনার কথা জানিয়ে ছিলেন। এছাড়া তিনি তামিলের বর্তমান সময়ের সবচেয়ে বড় তারকা থালাপতি বিজয়কে নিয়ে নতুন সিনেমার ঘোষণা দিয়েছিলেন। ‘লিও’ নামের এই সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছিলো। সম্প্রতি জানা গেছে থালাপতি বিজয়ের ‘লিও’ সিনেমার দৃশ্যধারনে যোগ দিয়েছেন সঞ্জয় দত্ত। সিনেমাটিতে খলনায়কের চরিত্রে অভিনয় করছেন এই জনপ্রিয় বলিউড তারকা।

বর্তমানে কাশ্মীরে বিজয়ের ‘লিও’ সিনেমাটির দৃশ্যধারনের কাজ করছেন নির্মাতা লোকেশ খানাগরাজ। কাশ্মীরের প্রতিকূল আবহাওয়ার মাঝেও ‘লিও’ সিনেমাটির চিত্রায়ন দ্রুত এগিয়ে চলছে। মার্চের মধ্যে সিনেমাটির কাশ্মীর শিডিউল শেষ হবে বলে জানা গেছে। আর আগামী মে মাসের মধ্যেই সিনেমাটির পুরো দৃশ্যধারন শেষ করার পরিকল্পনা করা হয়েছে বলে জানা গেছে। কাশ্মীরের পর সিনেমাটির বেশ কিছু অংশের কাজ চেন্নাই সহ দক্ষিণ ভারতের অনান্য লোকেশনে চিত্রায়িত হবে বলে শোনা যাচ্ছে। এদিকে আনুষ্ঠানিকভাবে থালাপতি বিজয়ের ‘লিও’ সিনেমার দৃশ্যধারনে যোগ দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত।

গত বছরের প্যান ইন্ডিয়া ব্লকবাস্টার ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমায় খলচরিত্রে অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত। সিনেমাটিতে আধীরা চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন এই শক্তিমান অভিনেতা। ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার পর আবারো দক্ষিণের সিনেমায় নেতিবাচক চরিত্রে হাজির হচ্ছেন সঞ্জয় দত্ত। থালাপতি বিজয়ের ‘লিও’ সিনেমায় সঞ্জয় দত্তের অভিনয়ের বিষয়টি আগে নিশ্চিত করেছিলো এর প্রযোজনা প্রতিষ্ঠান সেভেন স্ক্রিন স্টুডিও। এবার একটি ভিডিও প্রকাশের মাধ্যমে সিনেমাটির দৃশ্যধারনে সঞ্জয় দত্তের যোগদানের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

থালাপতি বিজয়ের ‘লিও’ সিনেমার দৃশ্যধারনে সঞ্জয় দত্তকে স্বাগত জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। এক মিনিটের এই ভিডিওতে দেখা গেছে চেন্নাই বিমানবন্দরে এই তারকাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে ‘লিও’ সিনেমার টিম। চেন্নাই বিমানবন্দর থেকে থালাপতি বিজয় এবং লোকেশ খানাগরাজের সাথে দেখা করতে যান সঞ্জয় দত্ত। সেখানে বিজয় এবং সঞ্জয় দত্ত একে অপরকে জড়িয়ে ধরে শুভেচ্ছা জানাতে দেখা গেছে প্রকাশিত এই ভিডিওতে। ক্যাপশনে লিখা আছে, ‘পর্দায় আগুন লাগাতে সঞ্জয় দত্ত হাজির হয়েছে!’

এদিকে জানা গেছে, দৃশ্যধারন শেষ হওয়ার আগেই ইতিমধ্যে ৪০০ কোটি রুপির বেশী আয় নিশ্চিত করেছে বিজয়ের ‘লিও’ সিনেমাটি। তামিলের স্থানীয় একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সিনেমাটির স্যাটেলাইট, ডিজিটাল, সঙ্গীত এবং প্রেক্ষাগৃহ স্বত্ব থেকে এই আয় এসেছে নির্মাতাদের পকেটে। এর মাধ্যমে মুক্তির আগে ৪০০ কোটি রুপি আয় নিশ্চিত করা প্রথম সিনেমা হিসেবে আবির্ভুত হয়েছে বিজয়ের ‘লিও’। থালাপাতি বিজয়কে নিয়ে লোকেশ খানাগরাজের সিনেমাটির প্রতি দর্শকদের প্রত্যাশার ইঙ্গিত এই আয়ের মাধ্যমে আবারো নিশ্চিত হলো।

উল্লেখ্য যে, লোকেশ সিনেমাটিক ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হচ্ছে বিজয়ের ‘লিও’ সিনেমাটি। এই ইউনিভার্সের আরো আছে ‘কাইথি’ এবং ‘বিক্রম’ সিনেমাগুলো। এছাড়া লোকি ইউনিভার্সের সবচেয়ে প্রভাবশালী খলচরিত্র রোলেক্স নিয়ে আলাদা একটি সিনেমা নির্মানের কথাও জানিয়েছেন লোকেশ খানাগরাজ। এর বাইরে লোকেশ খানাগরাজ পরিচালিত আরো বেশ কয়েকটি সিনেমার কথা শোনা যাচ্ছে। সেগুলোর আনুষ্ঠানিক ঘোষণা এখনো পাওয়া যায়নি। সর্বশেষ ঘোষণা অনুযায়ী বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি আগামী ১৯শে অক্টোবর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

কিছুদিন আগে প্রকাশিত সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণার ভিডিওতে দুর্দান্ত লুকে দেখা গেছে থালাপতি বিজয়কে। প্যান ইন্ডিয়া দর্শকদের জন্য নির্মানাধীন এই সিনেমাটিতে অভিনয় করেছেন একঝাক তারকা। এর মধ্যে আছেন তৃষা, সঞ্জয় দত্ত, অর্জুন সারজা, গৌতম মেনন, মাইস্কিন, মনসুর আলি খান, প্রিয়া আনন্দ, এবং ম্যাথু থমাস সহ আরো অনেকে। এই সিনেমাটির মাধ্যমে দীর্ঘ ১৪ বছর আবারো একসাথে পর্দায় হাজির হচ্ছেন বিজয় এবং তৃষা। সিনেমাটির তামিল, তেলুগু, হিন্দি এবং কন্নড় ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সেভেন স্ক্রিন স্টুডিও প্রযোজিত থালাপতি বিজয়ের ‘লিও’ পরিচালনার পাশাপাশি রথনা কুমার এবং দীরাজ বৈদির সাথে যৌথভাবে সিনেমাটির সংলাপ রচনা করেছেন লোকেশ খানাগরাজ। গ্যাংস্টার ভিত্তিক সিনেমাটিতে দুর্দান্ত অ্যাকশন নিয়ে হাজির হচ্ছেন নির্মাতা লোকেশ খানাগরাজ। আর এটিতে অ্যাকশন কোরিওগ্রাফ করেছেন আনবারিভ। এছাড়া এই সিনেমার শিল্প নির্দেশক হিসাবে থাকছেন এন. সতীস কুমার। বিজয়কে নিয়ে লোকেশের এই সিনেমাটি সম্পাদনার দায়িত্বে আছেন ফিলোমিন রাজ।

বিনোদন থেকে আরও পড়ুন

এলসিইউ তামিল সিনেমা তৃষা কৃষ্ণান থালাপতি ৬৭ থালাপতি বিজয় লিও লোকেশ খানাগরাজ লোকেশ সিনেমাটিক ইউনিভার্স সঞ্জয় দত্ত সাউথ সিনেমা

আপনার মন্তব্য লিখুন...