ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪  |  Saturday, 20 April 2024  |  এখন সময়:

Advertise@01680 34 27 34

খামারির ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা


অনলাইন ডেস্কঃ

প্রকাশিত:   ০৪:০৫ পিএম, মঙ্গলবার, ২ মে ২০২৩   আপডেট:   ০৪:০৫ পিএম, মঙ্গলবার, ২ মে ২০২৩  
খামারির ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা
খামারির ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

রাজধানীর ডেমরা এলাকা থেকে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে রেজাউল হাওলাদার (৫৫) নামের ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। 

পরিবারের অভিযোগ, জমি বিক্রির পাওনা টাকার জন্য স্থানীয় কয়েকজন পরিকল্পিতভাবে তাঁকে হত্যা করেছেন। এ বিষয়ে পুলিশ বলছে, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত করে বলা যাবে।

ডেমরা থানার উপপরিদর্শক (এসআই) রাজিউর রহমান মঙ্গলবার বলেন, স্থানীয় বাসিন্দাদের কাছে খবর পেয়ে গতকাল ডেমরার মোস্তামাঝির মোড়সংলগ্ন এলাকায় একটি হিজলগাছে গলায় দড়ি প্যাঁচানো অবস্থায় রেজাউলের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

রেজাউলের ছেলে শাহিন হাওলাদারের দাবি, তাঁর বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে ধামাচাপা দেওয়ার চেষ্টা চালাচ্ছেন খুনিরা।

খিলগাঁওয়ের ত্রিমোহিনী এলাকায় চারজনের নাম উল্লেখ করে শাহিন বলেন, ‘ত্রিমোহিনীতে তাঁদের সঙ্গে আমার বাবা কিছুদিন আগে একটি জমির বায়না করেন। আমার বাবার কাছে তাঁরা টাকা পেতেন। তাঁরাই আমার বাবাকে খুন করেছেন।’

রেজাউল হাওলাদার সপরিবার খিলগাঁও থানাধীন ত্রিমোহনীর হাজীবাড়ী এলাকায় থাকতেন। তাঁর গরুর খামারের ব্যবসা রয়েছে।

অপরাধ থেকে আরও পড়ুন

রাজধানী ঢাকা পুলিশ মৃত্যু অপরাধ হত্যা লাশ উদ্ধার

আপনার মন্তব্য লিখুন...