ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪  |  Tuesday, 19 March 2024  |  এখন সময়:

Advertise@01680 34 27 34

আগামী সংক্রান্তিতে বক্স অফিসে তেলুগু সিনেমার ত্রিমুখী লড়াই


অনলাইন ডেস্কঃ

প্রকাশিত:   ০৫:০৩ পিএম, মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩   আপডেট:   ০৫:০৩ পিএম, মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩  
আগামী সংক্রান্তিতে বক্স অফিসে তেলুগু সিনেমার ত্রিমুখী লড়াই
আগামী সংক্রান্তিতে বক্স অফিসে তেলুগু সিনেমার ত্রিমুখী লড়াই

পোঙ্গাল বা সংক্রান্তি দক্ষিণ ভারতের সবচেয়ে বড় উৎসব। এই উৎসবকে ঘীরে মুক্তিপ্রাপ্ত দক্ষিণ ভারতীয় সিনেমাগুলো বক্স অফিসেও দুর্দান্ত সাফল্য অর্জন করে থাকে। বলিউড বা হিন্দি সিনেমার ক্ষেত্রে দিওয়ালী যেমন সবচেয়ে ভালো সময়, দক্ষিণ ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রিগুলোর ক্ষেত্রে সংক্রান্তি সেরকম গুরুত্ব বহন করে থাকে। এই উৎসবকে ঘীরে বড় তারকাদের নিয়ে বড় বাজেটের সিনেমা মুক্তি দিতে আগ্রহী থাকেন নির্মাতারা। আগামী সংক্রান্তিতে বক্স অফিসে তেলুগু সিনেমার ত্রিমুখী লড়াইয়ের সাক্ষী হতে যাচ্ছেন দর্শকরা।

২০২৩ সালের সংক্রান্তিতেও তেলুগু বক্স অফিসে দেখা গিয়েছিলো বিশাল সংঘর্ষ। সংক্রান্তি উপলক্ষ্যে মুক্তি পেয়েছিলো একাধিক তেলুগু সিনেমা। আগামী সংক্রান্তিতে বক্স অফিসে একই চিত্রের সম্ভাবনা দেখা যাবে। বছরের শুরুতে জানুয়ারি মাসে নিজেদের সিনেমা নিয়ে বড় পর্দায় হাজির হচ্ছেন তিন তেলুগু সুপারস্টার। আগামী সংক্রান্তিতে সিনেমা মুক্তির দৌড়ে রয়েছেন প্রভাস, মহেশ বাবু এবং রাম চরণ। এর মধ্যে দুটি সিনেমার মুক্তি ইতিমধ্যে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন নির্মাতারা। অন্যটির আনুষ্ঠানিক ঘোষণা এখনো পাওয়া যায়নি।

আগেই ঘোষণা দেয়া হয়েছিলো যে, ১২ই জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস অভিনীত বিগ বাজেটের সিনেমা ‘প্রোজেক্ট কে’। বিজ্ঞান কল্পকাহিনী নির্ভর বিগ বাজেটের ‘প্রোজেক্ট কে’ সাম্প্রতিক সময়ের প্রতীক্ষিত প্যান ইন্ডিয়া সিনেমাগুলোর মধ্যে অন্যতম। প্রভাস ছাড়াও সিনেমাটির অন্য দুই প্রধান চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাডুকোন এবং অমিতাভ বচ্চন। দর্শকদের অসাধারণ একটি অ্যাকশন ধামাকা উপহার দিতে সব চেষ্টাই করছেন প্রভাসের প্যান ইন্ডিয়া সিনেমা ‘প্রোজেক্ট কে’ নির্মাতা নাগ আশ্বিন।

‘প্রোজেক্ট কে’ সিনেমাটি ছাড়াও সম্প্রতি আরো একটি সিনেমা মুক্তির ঘোষণা পাওয়া গেছে। সর্বশেষ ঘোষণা অনুযায়ী, আগামী বছরের ১৩ই জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত নতুন একটি সিনেমা। মহেশ বাবু অভিনীত নাম ঠিক না হওয়া সিনেমাটি আপাতত ‘এসএসএমবি ২৮’ হিসেবে পরিচিত। অ্যাকশন গল্পের সিনেমাটির ফার্স্টলুক প্রকাশের মাধ্যমে এর মুক্তির ঘোষণা দিয়েছেন নির্মাতারা। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ ১১ বছর পর ত্রিবিক্রম শ্রীনিবাস এবং মহেশ বাবু আরারো একসাথে কাজ করতে যাচ্ছেন।

এদিকে আগামী সংক্রান্তিতে আরো একটি সিনেমা মুক্তির কথা শোনা যাচ্ছে। গুঞ্জন অনুযায়ী, একই সময়ে মুক্তি পেতে যাচ্ছে শঙ্করের পরিচালনায় রাম চরণ অভিনীত সিনেমা ‘আরসি ১৫’। এই সিনেমাটির নামও এখনো চূড়ান্ত হয়নি। সম্প্রতি গানের চিত্রায়নের মাধ্যমে শেষ হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। জানা গেছে বিশাল বাজেটে নির্মিত সিনেমাটির নাম হতে যাচ্ছে ‘সিইও’। এই সিনেমায় রাম চরণের বিপরীতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানী। সম্প্রতি জানা গেছে রাজনৈতিক গল্পের নতুন এই সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে রাম চরণকে।

উল্লেখ্য যে, ভবিষ্যতের এক পৃথিবীকে পর্দায় ফুটিয়ে তুলতে দুর্দান্ত সব ভিএফএক্সের ব্যবহার থাকছে বিজ্ঞান কল্পকাহিনী নির্ভর ‘প্রোজেক্ট কে’ সিনেমায়। পুরো গল্পকে দর্শকদের জন্য নিয়ে আসতে সিনেমাটি দুই পর্বে মুক্তির পরিকল্পনা করছেন এর নির্মাতারা। সাম্প্রতিক সময়ের আলোচিত তিনটি প্যান ইন্ডিয়া সিনেমা ‘বাহুবলী’, ‘কেজিএফ’ এবং ‘পুষ্পা’ দুই পর্বে নির্মিত হয়েছে। আর তিনটি সিনেমাই প্যান ইন্ডিয়া আলোড়ন তুলতে সক্ষম হয়েছিলো। ‘বাহুবলী ২’ এবং ‘কেজিএফ ২’ বক্স অফিসে রেকর্ড আয় করতে সক্ষম হয়েছিলো।

অন্যদিকে মুক্তি প্রতীক্ষিত ‘এসএসএমবি ২৮’ সিনেমাটি মাধ্যমে ত্রিবিক্রম শ্রীনিবাস এবং মহেশ বাবুর একসাথে তৃতীয় সিনেমা হতে যাচ্ছে। এরআগে নির্মাতা শ্রীনিবাস মহেশ বাবুকে নিয়ে ‘খালিজা’ এবং ‘আথাদু’ সিনেমা দুটি নির্মান করেছিলেন। শ্রীনিবাসের নতুন এই সিনেমায় মহেশ বাবুর বিপরীতে অভিনয় করছেন পূজা হেগরে। মহেশ বাবুর মত পূজাও তৃতিয়বাবের মত শ্রীনিবাসের সিনেমায় কাজ করছেন। এর আগে পূজা হেগরে ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত ‘আরবিন্দ সামেথা ভীরা রাঘভ’ এবং ‘আলা ভাইকুন্ঠাপুরামলো’ সিনেমায় অভিনয় করেছেন।

বিনোদন থেকে আরও পড়ুন

অমিতাভ বচ্চন আরসি ১৫ এসএসএমবি ২৮ কিয়ারা আদভানী তেলুগু সিনেমা ত্রিবিক্রম শ্রীনিবাস দীপিকা পাডুকোন নাগ আশ্বিন পূজা হেগরে প্রভাস প্রোজেক্ট কে মহেশ বাবু রাম চরণ শঙ্কর সাউথ সিনেমা

আপনার মন্তব্য লিখুন...