ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪  |  Friday, 29 March 2024  |  এখন সময়:

Advertise@01680 34 27 34

আমিরের প্রস্তাব ফিরিয়ে দিয়ে চিত্রনাট্যে পরিবর্তনের অনুরোধ জানালেন সালমান খান


অনলাইন ডেস্কঃ

প্রকাশিত:   ০৬:০৩ এএম, বুধবার, ২২ মার্চ ২০২৩   আপডেট:   ০৬:০৩ এএম, বুধবার, ২২ মার্চ ২০২৩  
আমিরের প্রস্তাব ফিরিয়ে দিয়ে চিত্রনাট্যে পরিবর্তনের অনুরোধ জানালেন সালমান খান
আমিরের প্রস্তাব ফিরিয়ে দিয়ে চিত্রনাট্যে পরিবর্তনের অনুরোধ জানালেন সালমান খান

‘শুভ মঙ্গল সাবধান’ খ্যাত নির্মাতা আর.এস. প্রসন্ন পরিচালিত স্প্যানিশ সিনেমা ‘ক্যাম্পেওনস’-এর হিন্দি সংস্করণের তারকা এখনো চূড়ান্ত হয়নি। প্রথমে আমির খানের অভিনয় করার কথা ছিল, কিন্তু ‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতার পর গত বছর সিনেমাটি থেকে সরে আসেন তিনি। বর্তমানে এই বলিউড সুপারস্টার অভিনয় থেকে সাময়িক বিরতিতে আছেন এবং শুধুমাত্র প্রযোজক হিসেবে প্রসন্নের সিনেমার সাথে জড়িত তিনি। কিছুদিন আগে সিনেমাটির প্রধান চরিত্রে সালমান খানকে প্রস্তাব দিয়েছিলেন আমির খান। কিন্তু জানা গেছে শেষ পর্যন্ত আমিরের প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন সালমান খান।

চিত্রনাট্যের পর্যায় থেকে জড়িত থাকার কারনে, সিনেমাটির সম্ভাবনা নিয়ে আত্মবিশ্বাসী এবং এটিকে সফল করার চেষ্টা করছেন আমির খান। তাই সম্প্রতি এর প্রধান চরিত্রে অভিনয়ের জন্য আমির খান তার বন্ধু সালমান খানকে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, তার এই উদ্যোগ ব্যার্থ হতে চলেছে। কারণ গুঞ্জন অনুসারে, আমিরের প্রস্তাব ফিরিয়ে দিতে পারেন সালমান খান। এছাড়া সিনেমাটির চিত্রনাট্যে পরিবর্তনের অনুরোধও করেছেন বলিউডের ভাইজান।

একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিপিংমুন জানিয়েছে, ‘আর.এস. প্রসন্নের সিনেমার জন্য কিছুদিন আগে সালমান খানকে প্রস্তাব দিয়েছিলেন আমির খান। কারণ তিনি মনে করছেন এই চরিত্রের জন্য সালমান খান অন্যতম সেরা পছন্দ। সালমান খানও সে সময় সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে আগ্রহ দেখিয়েছিলেন। কিন্তু, সম্প্রতি সালমান খান মূল স্প্যানিশ সিনেমাটি দেখেছেন এবং এর হিন্দি সংস্করণে কিছু পরিবর্তনের পরামর্শ দিয়েছেন।‘ তবে সালমান খানের চিত্রনাট্যে পরিবর্তনের এই পরামর্শের সাথে আমির খান এবং নির্মাতা প্রসন্ন একমত নন বলে জানিয়েছে সূত্রটি।

তবে সিনেমাটি না করার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত সালমান খান এখনো আমির খানকে জানানি বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। সিনেমাটির ব্যাপারে সালমান খান আশাবাদী নন উল্লেখ করে সূত্রটি আরো জানিয়েছে, ‘সালমাক খান যে পরিবর্তনের কথা বলেছেন সেটি নিয়ে আমির এবং পরিচালক খুশি নন। অন্যদিকে সিনেমাটি নিয়ে খুব একটা আশাবাদী নন সালমান খান। যদিও এখনো সিনেমাটির প্রস্তাব আনুষ্ঠানিকভাবে ফিরিয়ে দেননি সালমান খান, তিনি যে সিনেমাটি করতে চাচ্ছেন না সেটি অনেকটাই নিশ্চিত।‘

সূত্রটি আরো জানিয়েছে যে, আমির খানের সরে দাঁড়ানোর পর আর.এস. প্রসন্ন পরিচালিত সিনেমাটির আর কোন অগ্রগতি নেই। প্রযোজক হিসেবে থাকলেও সিনেমাটি নির্মানের ব্যাপারে এখনো কোন দৃশ্যমান অগ্রগতি লক্ষ্য করা যায়নি। ধারণা করা হচ্ছে আমির খানের বাতিল হয়ে যাওয়া সিনেমার তালিকায় নাম লিখাচ্ছে স্প্যানিশ সিনেমা ‘ক্যাম্পেওনস’-এর হিন্দি সংস্করণ। এর আগে আমির খানের ছেড়ে দেয়ার পর সিদ্ধার্ত রয় কাপুর প্রযোজিত ‘সাঁরে জাহা সে আচ্চা’ এবং টি-সিরিজের গুলশান কুমারের বায়োপিক ‘মুগল’ সিনেমাগুলো বাতিল হয়ে গিয়েছিলো।

অভিনয় থেকে সাময়িক বিরতি নিলেও, সিনেমার প্রযোজনার সাথে সম্পৃক্ত রয়েছে বলিউড সুপারস্টার আমির খান। এই মুহুর্তে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান আমির খান প্রোডাকশন্স নিয়ে পুরোপুরি মনযোগী রয়েছেন। আমির খান প্রোডাকশন্সের ব্যানারে বর্তমানে তিনটি সিনেমা নির্মানাধীন রয়েছে। এর মধ্যে রয়েছে আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ রাও পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘লাপাতা লেডিস’। সুনীল পান্ডের ছোট শহরের অদ্ভুত ড্রামা ‘প্রীতম প্যারে’ এবং মালয়ালম সিনেমা ‘জয়া জয়া জয়া জয়া হে’-এর হিন্দি রিমেক। ‘জয়া জয়া জয়া জয়া হে’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন ফাতিমা সানা শেখ।

উল্লেখ্য যে, গত বছর মুক্তিপ্রাপ্ত আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পরেছিলো। হলিউডের কাল্ট ক্ল্যাসিক ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল হিন্দি সংস্করণ ছিলো ‘লাল সিং চাড্ডা’। সিনেমাটি নিয়ে দারুণ আশাবাদী ছিলেন আমির খান। কিন্তু মুক্তির পর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুথ থুবড়ে পরেছিলো। সিনেমাটিতে আমিরের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। মুক্তির পর আলোচিত এই সিনেমাটি বয়কটের মুখে পরেছিল। রক্ষা বন্ধনের উৎসবকে ঘীরে মুক্তি পাওয়া এই সিনেমাটি শেষ পর্যন্ত ভারতীয় বক্স অফিসে মাত্র ৬৩ কোটি রুপি আয় করতে সক্ষম হয়েছিলো।

এদিকে সালমান খান বর্তমানে তার নতুন সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। আগামী ঈদে মুক্তি পেতে যাচ্ছে সালমান খান অভিনীত ‘কিসিকা ভাই কিসিকি জান’। ফরহাদ সামজি পরিচালিত সিনেমাটিতে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগরে। ইতিমধ্যে সিনেমাটির তিনটি গান প্রকাশ করেছেন এই তারকা। ঈদের পর চলতি বছরের দীপাবলিতেও মুক্তি পাচ্ছে সালমান খান অভিনীত নতুন সিনেমা। সর্বশেষ ঘোষণা অনুযায়ী, আসছে দীপাবলিতে মুক্তি পেতে যাচ্ছে এই তারকা অভিনীত নতুন সিনেমা ‘টাইগার থ্রী’। দুটি সিনেমা নিয়েই এই তারকার ভক্তরা ব্যাপক আশাবাদী।

অন্যদিকে, সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে চলতি বছরের পাশাপাশি আগামী বছরের ঈদ এবং দীপাবলিতেও মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের সিনেমা। জানা গেছে ২০২৪ সালের দীপাবলিতে মুক্তি পেতে যাচ্ছে সালমান খানকে নিয়ে সুরাজ ভারজাটিয়ার নতুন সিনেমা ‘প্রেমকি শাদী’। তবে ২০২৪ সালের ঈদের সিনেমা এখনো চূড়ান্ত করেননি সালমান খান। আগামী বছরের ঈদে মুক্তির জন্য সালমান খান চারটি সিনেমা বিবেচনা করছেন। সিনেমাগুলো হচ্ছে ‘কিক ২’, ‘দাবাং ৪’, একটি প্যান ইন্ডিয়া সিনেমা এবং একটি রিমেক সিনেমা। খুব শীগ্রই এই তারকা নতুন এই সিনেমার ঘোষণা নিয়ে হাজির হবেন বলে ধারণা করা হচ্ছে।

বিনোদন থেকে আরও পড়ুন

আমির খান আর এস প্রসন্নম ক্যাম্পেওনস বলিউড সালমান খান আমির খান

আপনার মন্তব্য লিখুন...