ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪  |  Friday, 19 April 2024  |  এখন সময়:

Advertise@01680 34 27 34

১০০ কোটিতে বিক্রি হবে ক্যাটরিনা-ভিকির বিয়ের ভিডিও


অনলাইন ডেস্কঃ

প্রকাশিত:   ০১:১২ এএম, বুধবার, ৮ ডিসেম্বর ২০২১   আপডেট:   ০১:১২ এএম, বুধবার, ৮ ডিসেম্বর ২০২১  
১০০ কোটিতে বিক্রি হবে ক্যাটরিনা-ভিকির বিয়ের ভিডিও
১০০ কোটিতে বিক্রি হবে ক্যাটরিনা-ভিকির বিয়ের ভিডিও

সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের বিয়ে নিয়ে অসংখ্য মিম। রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেলের দিকে তাক করা হাজারো ক্যামেরা। ১৪ শতকে নির্মিত দুর্গটি হাইপ্রোফাইল এই বিয়ে উপলক্ষে সেজে উঠেছে। এই মুহূর্তে এটিই ভারতের সবচেয়ে কড়া নিরাপত্তা প্রহরায় থাকা প্রাসাদ। গোপনীয়তার চূড়ান্ত করে বিয়ে করছেন তাঁরা। মজার বিষয় হচ্ছে, এখন পর্যন্ত এই দুজন বা তাঁদের পরিবারের কেউ নিশ্চিত করেননি বিয়ের খবর। তবে যা কিছু ঘটছে, তার সবই নির্দেশ করছে একটা দিকেই, শীত পেরিয়ে এবারের বসন্ত ভিকি আর ক্যাটরিনার!    

পিঙ্কভিলা, টাইমস অব ইন্ডিয়া, নিউজ এইটটিন, মিডডেসহ অনেক ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত হয়েছে এই একই প্রতিবেদন। ১০০ কোটি রুপিতে ‘বিয়ে বিক্রি করবেন’ ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। কিনবে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম। অন্যদিকে বিয়ের ছবিগুলো প্রকাশ করবে ভোগ ইন্ডিয়া। এই ফ্যাশন ম্যাগাজিনের গুরুত্বপূর্ণ পদে থাকা শ্রফ আদাজানিয়া আবার ক্যাটরিনার বান্ধবী। তাঁর সঙ্গে দুই দফায় মিটিংও করেছেন ভিকি-ক্যাট।

এর আগে প্রিয়াঙ্কা-নিক ও রণবীর-দীপিকার বিয়ের ছবিও এভাবে বড় অঙ্কের অর্থের বিনিময়ে কিনে প্রকাশ করে গণমাধ্যম। আর এ কারণেই বিয়েতে আমন্ত্রিত অতিথিরা কেউ কোনো ছবি তুলতে পারবেন না, এই শর্তে চুক্তিপত্রে স্বাক্ষর করে মুঠোফোন জমা দিয়ে তবেই ‘বিয়ে খেতে’ পারবেন তাঁরা। বিয়ের চার দিনের সব আয়োজন শেষ না হওয়া পর্যন্ত কেউ রিসোর্টের বাইরের দুনিয়ার সঙ্গে যোগাযোগও রাখতে পারবেন না। অর্থাৎ, বিয়েবাড়িতে এসে আক্ষরিক অর্থে বন্দী হয়ে যাবেন তাঁরা। নাম গোপন রাখার শর্তে একাধিক দাওয়াত পাওয়া অতিথি জানিয়েছেন, এই ধরনের নিষেধাজ্ঞায় তাঁরা মানসিকভাবে চাপ অনুভব করেছেন। কেউ কেউ বিরক্তিও প্রকাশ করেছেন। তবু বিয়ের আমন্ত্রণ বলে কথা! হাসিমুখেই বিয়েতে যাবেন তাঁরা।    

হলিউডে এ ধরনের ঘটনা হরহামেশাই ঘটে। প্রেমের ছবি, বাগদানের ছবি, বিয়ের ছবি, গর্ভাবস্থার ছবি, সন্তানের ছবি—এগুলো কোটি কোটি টাকায় বিক্রি হয়। আর এ ক্ষেত্রে বিশ্বরেকর্ড আছে অ্যাঞ্জেলিনা জোলি আর ব্র্যাড পিট জুটির। তাঁদের যমজ সন্তান ভিভিয়েন আর নকসের ছবি হ্যালো ম্যাগাজিনকে বিক্রি করেছিলেন ১১৯ কোটি ৮ লাখ টাকায় (১৪ মিলিয়ন ডলারে)। আর বিয়ের অনুষ্ঠানের ভিডিও হিসেবে তাই ১০০ কোটি রুপি ভারতীয় গণমাধ্যমের কাছে ‘ঠিকই আছে’। 

জীবন-যাপন থেকে আরও পড়ুন

ক্যাটরিনা কাইফ তারকার বিয়ে ভিকি কৌশল বিয়ে বিনোদন

আপনার মন্তব্য লিখুন...