ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪  |  Friday, 19 April 2024  |  এখন সময়:

Advertise@01680 34 27 34

সাত কলেজের ‘কলা ও সামাজিক বিজ্ঞান’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত


পড়াশুনা ডেস্কঃ

প্রকাশিত:   ০৭:১১ পিএম, শুক্রবার, ১২ নভেম্বর ২০২১   আপডেট:   ০৭:১১ পিএম, শুক্রবার, ১২ নভেম্বর ২০২১  
সাত কলেজের ‘কলা ও সামাজিক বিজ্ঞান’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
সাত কলেজের ‘কলা ও সামাজিক বিজ্ঞান’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ‘কলা ও সামাজিক বিজ্ঞান’ ইউনিটের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ নভেম্বর) সকালে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছে ঢাবি প্রশাসন। 

সকালে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। এসময় অন্যান্যের মধ্যে সরকারি সাত কলেজের ‘কলা ও সামাজিক বিজ্ঞান’ ইউনিট ভর্তি পরীক্ষার প্রধান সমন্বয়কারী ও ঢাবি কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবু মো. দেলোয়ার হোসেন এবং বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক সাবিকুন নাহার উপস্থিত ছিলেন।

পরীক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে আয়োজন ও অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, ভর্তিচ্ছু পরীক্ষার্থীরা যথাযথ স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। সুষ্ঠুভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন করার ক্ষেত্রে সার্বিকভাবে সহযোগিতা প্রদানের জন্য তিনি সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

এ বছর সরকারি সাত কলেজের ‘কলা ও সামাজিক বিজ্ঞান’ ইউনিটে ১৪ হাজার ৩৫০টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ৩১ হাজার ৩৫৮জন ।

শিক্ষা থেকে আরও পড়ুন

কলেজ কলা সামাজিক বিজ্ঞান ভর্তি পরীক্ষা

আপনার মন্তব্য লিখুন...