ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪  |  Tuesday, 19 March 2024  |  এখন সময়:

Advertise@01680 34 27 34

রাম চরণকে নিয়ে শঙ্করের সিনেমার নাম ঘোষণাঃ প্রকাশ্যে ফার্স্টলুক


অনলাইন ডেস্কঃ

প্রকাশিত:   ০৬:০৩ পিএম, সোমবার, ২৭ মার্চ ২০২৩   আপডেট:   ০৬:০৩ পিএম, সোমবার, ২৭ মার্চ ২০২৩  
রাম চরণকে নিয়ে শঙ্করের সিনেমার নাম ঘোষণাঃ প্রকাশ্যে ফার্স্টলুক
রাম চরণকে নিয়ে শঙ্করের সিনেমার নাম ঘোষণাঃ প্রকাশ্যে ফার্স্টলুক

এস এস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমার ঐতিহাসিক সাফল্যের পর নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন তেলুগু সুপারস্টার রাম চরণ। এই তারকার ক্যারিয়ারের ১৫তম সিনেমাটি পরিচালনা করেছেন তামিল নির্মাতা শঙ্কর। সম্প্রতি রাম চরণকে নিয়ে শঙ্করের সিনেমার নাম ঘোষণা করেছেন নির্মাতারা। সেই সাথে প্রকাশ করা হয়েছে সিনেমাটিতে রাম চরণের ফার্স্টলুক। রাজনৈতিক গল্পের নতুন এই সিনেমার নাম ‘গেম চেঞ্জার’। সিনেমাটিতে রাম চরণকে দ্বৈত চরিত্রে দেখা যাবে বলে জানা গেছে। আর এতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানী।

তেলুগু সিনেমার পাওয়ার স্টার খ্যাত রাম চরণের জন্মদিনে একটি ভিডিও প্রকাশের মাধ্যমে এই সিনেমার নাম ঘোষণা করা হয়েছে। গুঞ্জন শোনা যাচ্ছিলো নির্মানাধীন এই প্যান ইন্ডিয়া সিনেমার নাম হতে যাচ্ছে ‘সিইও’। কিন্তু সে গুঞ্জনকে মিথ্যা প্রমাণিত করে ‘আরসি ১৫’ হিসেবে পরিচিত সিনেমার নাম ‘গেম চেঞ্জার’। দাবার গুটিকে উপজীব্য করে পনে এক মিনিটের একটি ভিডিওতে রাম চরণকে নিয়ে শঙ্করের সিনেমার নাম ঘোষণা করা হয়েছে। তবে উক্ত ভিডিওতে এর বেশী কিছু প্রকাশ করেননি নির্মাতারা।

নাম ঘোষণার পাশাপাশি একই দিনে সিনেমাটিতে রাম চরণের ফার্স্টলুক পোষ্টারও প্রকাশ করা হয়েছে। প্যান ইন্ডিয়া সিনেমাটিতে দুর্দান্ত অ্যাকশন লুকে হাজির হতে যাচ্ছেন এই তারকা। রাম চরণকে নিয়ে শঙ্করের সিনেমার নাম ঘোষণার একদিন আগে এর দৃশ্যধারন শেষ হওয়ার খবরটি জানিয়েছেন আলোচিত এই নির্মাতা। অবশিষ্ট একটি গানের চিত্রায়নের মাধ্যমে শেষ হয়ে এর দৃশ্যধারনের কাজ। দৃশ্যধারন শেষ হওয়ার পর রাম চরণের জন্মদিন উপলক্ষ্যে কেক কেটে উদযাপন করেছেন সংশ্লিষ্টরা।

এদিকে কিছুদিন আগে শোনা গিয়েছিলো যে, রাম চরনকে নিয়ে শঙ্করের নতুন সিনেমাটি স্বত্ব ইতিমধ্যে কিনে নিয়েছে জি স্টুডিওস। প্রকাশিত খবরে জানা গেছে সিনেমাটির সব ধরনের প্রদর্শন স্বত্ব কিনে নিয়েছে এই স্টুডিও। আর এর জন্য জি স্টুডিওকে গুনতে হয়েছে বিশাল অংকের টাকা। ভারতের সব ভাষা সহ বিশ্বব্যাপী সিনেমাটির প্রদর্শন স্বত্বের জন্য প্রযোজকদের সাথে ৩৫০ কোটি রুপির চুক্তি করেছে স্টুডিওটি। সিনেমাটি নিয়ে নির্মাতাদের পাশাপাশি দর্শকরাও ব্যাপক আশাবাদী।

প্রসঙ্গত, দিল রাজু প্রযোজিত রাম চরনকে নিয়ে শংকরের সিনেমাটি ঘোষনার পর থেকেই আলোচনায়। কিছুদিন আগে জানা গিয়েছে আলোচিত এই সিনেমাটির আনুমানিক বাজেট ১৬৫ কোটি রুপি। শ্রী ভেঙ্কেটেশরা ক্রিয়েশন্স এর ব্যানারে নির্মিতব্য সিনেমা প্রযোজনা করছেন দিল রাজু এবং শিরিষ। রাম চরন এবং শঙ্করের এই সিনেমাটি আন্তর্জাতিক মানের করে তৈরী করার পরিকল্পনা করছেন এর নির্মাতারা। শঙ্করের আগের সিনেমাগুলোর মত এই সিনেমাটিতেও ভারী মাত্রার ভিএফএক্সে ব্যবহার থাকবে বলে জানা গেছে।

উল্লেখ্য যে, বর্তমানে একাধিক সিনেমার নির্মান কাজে ব্যস্ত রয়েছেন শঙ্কর। ‘গেম চেঞ্জার’ ছাড়াও শঙ্কর পরিচালিত কমল হাসান অভিনীত ‘ইন্ডিয়ান ২’ নির্মানাধীন রয়েছে। এই দুটি সিনেমার কাজ শেষ হওয়ার পর এই নির্মাতার শুরু করতে যাচ্ছেন রনভীর সিংকে নিয়ে তার নতুন সিনেমার কাজ। বিক্রম অভিনীত তামিল ব্লকবাস্টার ‘আন্নিয়ান’ এর হিন্দি সংস্করণ হতে যাচ্ছে এই সিনেমাটি। এই মুহুর্তে হিন্দি দর্শকদের জন্য উপযুক্ত করে সিনেমাটির চিত্রনাট্য প্রস্তুতের কাজ করছেন নির্মাতারা।

অন্যদিকে, ‘গেম চেঞ্জার’ সিনেমার পর রাম চরণের নতুন সিনেমার ঘোষণা ইতিমধ্যে পাওয়া গেছে। নতুন এই সিনেমাটি তার ক্যারিয়ারের ১৬তম সিনেমা হতে যাচ্ছে। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘আরসি ১৬’ হিসেবে পরিচিত। মিথ্রি মুভি মেকার্সের ব্যানারে সিনেমাটি পরিচালনা করছেন বুচি বাবু। নতুন এই সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণার জন্য এই তারকার জন্মদিনকে বেছে নিলেন নির্মাতারা। ইতিমধ্যে এর একটি ফার্স্টলুক পোষ্টারও প্রকাশ করেছেন নির্মাতারা। তবে পরিচালক ছাড়া সিনেমাটি নিয়ে বিস্তারিত কিছু প্রকাশ করা হয়নি নির্মাতাদের পক্ষ্য থেকে। গুঞ্জন অনুযায়ী, এতে রাম চরণের বিপরীতে ম্রূনাল ঠাকুরকে বিবেচনা করছেন নির্মাতারা।

বিনোদন থেকে আরও পড়ুন

আরআরআর আরসি ১৫ কিয়ারা আদভানি গেম চেঞ্জার তেলুগু সিনেমা রাম চরন শঙ্কর সাউথ সিনেমা

আপনার মন্তব্য লিখুন...