ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪  |  Friday, 19 April 2024  |  এখন সময়:

Advertise@01680 34 27 34

বলিউডের সমস্যা নিয়ে এক এক মুখ খুলছেন ভুক্তভোগীরা


অনলাইন ডেস্কঃ

প্রকাশিত:   ০২:০৩ পিএম, শুক্রবার, ৩১ মার্চ ২০২৩   আপডেট:   ০২:০৩ পিএম, শুক্রবার, ৩১ মার্চ ২০২৩  
বলিউডের সমস্যা নিয়ে এক এক মুখ খুলছেন ভুক্তভোগীরা
বলিউডের সমস্যা নিয়ে এক এক মুখ খুলছেন ভুক্তভোগীরা

কয়েক দিন ধরেই বলিউড ইন্ডাস্ট্রির বিভিন্ন সমস্যা নিয়ে কথা বলছেন অভিনেত্রীরা। প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রনৌতের পর এবার বলিউডের সমস্যা নিয়ে মুখ খুললেন দক্ষিণি জনপ্রিয় তারকা কাজল আগারওয়াল। গতকাল ভারতীয় গণমাধ্যম নিউজ ১৮-এর এক অনুষ্ঠানে এসব কথা বলেন কাজল। বলিউড সিনেমা দিয়েই অভিনয় ক্যারিয়ার শুরু হয়েছিল কাজলের। কিন্তু পরে তামিল এবং তেলেগু সিনেমাতেই বেশি অভিনয় করেছেন তিনি।

বলিউড থেকে দক্ষিণের সিনেমায় নিয়মিত হওয়া প্রসঙ্গে কাজল জানান, বলিউডে নৈতিকতা, মূল্যবোধ ও নিয়মানুবর্তিতার অভাব রয়েছে। আর এসব বিষয় দক্ষিণি সিনেমায় অনুসরণ করা হয় না। তাই দক্ষিণের সিনেমায় অভিনয় করতে পছন্দ করেন বলে জানান অভিনেত্রী। 

দক্ষিণি সিনেমা ইন্ডাস্ট্রির প্রশংসা করে এই অনুষ্ঠানে কাজল আরও বলেন, দক্ষিণি ফিল্ম ইন্ডাস্ট্রি খুবই বন্ধুত্বপরায়ণ, খুব সহজে মানিয়ে নিতে পারে। এখানে অসাধারণ সব পরিচালকের পাশাপাশি রয়েছেন দক্ষ টেকনিশিয়ান। এ ছাড়া ভালো ভালো কনটেন্ট আছে। 

কাজল আগারওয়ালের জন্ম ভারতের মুম্বাইয়ে। যেখানে দক্ষিণ থেকে অভিনেত্রীরা বলিউডে আসতেন, সেখানে মুম্বাইয়ের মেয়ে হয়েও তিনি পাড়ি দিয়েছিলেন দক্ষিণে। কাজলের দাবি, এর কারণ একটাই—বলিউডে নৈতিকতা ও মূল্যবোধের অভাব।

গত বছরের ১৯ এপ্রিল পুত্রসন্তানের মা হয়েছেন কাজল। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে কাজে ফিরেছেন এই অভিনেত্রী। এরই মধ্যে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমাটিতে ৬২ বছর বয়সী নান্দামুরি বালাকৃষ্ণার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে ৩৭ বছর বয়সী কাজলকে। ‘এনবিকে ১০৮’ শিরোনামের এ সিনেমা পরিচালনা করছেন অনিল রবিপুরী।

বিনোদন থেকে আরও পড়ুন

প্রিয়াঙ্কা চোপড়া কঙ্গনা রনৌত কাজল আগরওয়াল হিন্দি সিনেমা তারকা বলিউড ইন্ডাস্ট্রির সমস্যা

আপনার মন্তব্য লিখুন...