ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪  |  Thursday, 28 March 2024  |  এখন সময়:

Advertise@01680 34 27 34

বক্স অফিসে ভালো শুরুর অপেক্ষায় রনবীর-শ্রদ্ধা জুটির ‘তু ঝুটি ম্যা মাক্কার’


অনলাইন ডেস্কঃ

প্রকাশিত:   ০৫:০৩ পিএম, সোমবার, ৬ মার্চ ২০২৩   আপডেট:   ০৫:০৩ পিএম, সোমবার, ৬ মার্চ ২০২৩  
বক্স অফিসে ভালো শুরুর অপেক্ষায় রনবীর-শ্রদ্ধা জুটির ‘তু ঝুটি ম্যা মাক্কার’
বক্স অফিসে ভালো শুরুর অপেক্ষায় রনবীর-শ্রদ্ধা জুটির ‘তু ঝুটি ম্যা মাক্কার’

২০২৩ সালটা বক্স অফিসে দুর্দান্ত শুরু করেছে বলিউড। বছরের প্রথম প্রতীক্ষিত সিনেমা শাহরুখ খানের ‘পাঠান’ ইতিমধ্যে নতুন ইতিহাস সৃষ্টি করেছে। বিশ্বব্যাপী বক্স অফিসে ১,০০০ কোটি রুপি আয়ের পর সর্বশেষ ইতিহাসের সর্বোচ্চ আয়ের সিনেমা হিসেবে আবির্ভুত হয়েছে ‘পাঠান’। এরপর কার্তিক আরিয়ান অভিনীত ‘শাহজাদা’ এবং অক্ষয় কুমার অভিনীত ‘সেলফি’ বক্স অফিসে মুখ থুবড়ে পরলেও ভালো কিছুর ইঙ্গিত দিচ্ছে রনবীর-শ্রদ্ধা জুটির রোম্যান্টিক কমেডি গল্পের ‘তু ঝুটি ম্যা মাক্কার’। উদ্বোধনী দিনে ভালো শুরুর অপেক্ষায় রয়েছে রনবীর এবং শ্রদ্ধা জুটির প্রথম এই সিনেমাটি।

‘শাহজাদা’ এবং ‘সেলফি’ সিনেমাগুলো নিয়ে বলিউডে হতাশা দেখা গেলেও, মার্চ বলিউডের জন্য ভালো কিছু নিয়ে আসার ইঙ্গিত দিচ্ছে। আগামী ৮ই মার্চ হোলি উপলক্ষ্যে মুক্তি পাচ্ছে রোম্যান্টিক কমেডি গল্পের ‘তু ঝুটি ম্যা মাক্কার’ সিনেমাটি। মুক্তির মাত্র তিনদিন আগে ভারতে শুরু হয়েছিলো সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রি। সোমবার বিকেল পর্যন্ত সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রিতে দর্শকদের দারুণ আগ্রহ দেখা গেছে। ইতিমধ্যে রনবীর-শ্রদ্ধা জুটির এই সিনেমার উদ্বোধনী দিনের ২৫,৯০০ টিকেট বিক্রি হয়েছে বলে জানা গেছে।

গত বছর বলিউডের হাতে গোণা যা কয়েকটি সিনেমা বাণিজ্যিক সাফল্য পেতে সক্ষম হয়েছিলো তার মধ্যে অন্যতম হচ্ছে রনবীর কাপুর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখার্জি পরিচালিত এই সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রিত পরিমাণও ভালো ছিলো। অন্যদিকে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার অগ্রিম টিকেট বিক্রি থেকে আয় অতীতের সব রেকর্ড ছাড়িয়ে গিয়েছিলো। রোম্যান্টিক কমেডি গল্পের ‘তু ঝুটি ম্যা মাক্কার’ সিনেমার অগ্রিম টিকেট বিক্রি রেকর্ড পরিমাণ না হলেও মুক্তির আগের দিন পর্যন্ত সিনেমাটির ৭০,০০০ থেকে ৭৫,০০০ টিকেট অগ্রিম বিক্রি হবে বলে মনে করছেন ট্রেড বিশেষজ্ঞরা।

অগ্রিম টিকেট বিক্রির ধারাবাহিকতা বিবেচনা করলে, প্রাথমিক অনুমান অনুযায়ী রনবীর-শ্রদ্ধা জুটির সিনেমাটির উদ্বোধনী দিনের আয়ের পরিমাণ দাঁড়াবে ১৪ থেকে ১৬ কোটি রুপি। হোলির উৎসবকে কাজে লাগাতে পারলে এই আয় আরো বেশীও হতে পারে। আর পাঁচদিনের প্রথম সপ্তাহান্তে সিনেমাটির আয় ৮৫ থেকে ৯০ কোটি রুপি হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার পর আরো একটি বাণিজ্যিক সফল সিনেমা উপহার দিতে যাচ্ছেন রনবীর কাপুর। এছাড়া শ্রদ্ধা কাপুরের সাথে এই তারকার নতুন জুটির কারনে সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহও অনেক বেশী।

সাম্প্রতিক সময়ে ভারতীয় চলচ্চিত্রে অ্যাকশন সিনেমার প্রভাব ব্যাপকভাবে পরিলক্ষিত হচ্ছে। বিশেষ করে দক্ষিণের অ্যাকশন সিনেমাগুলোর প্যান ইন্ডিয়া জনপ্রিয়তার কারনে নির্মাতাদের অ্যাকশন সিনেমার দিকে ঝুঁকতে দেখা যাচ্ছে। বলিউডও এর ব্যতিক্রম নয়। সর্বশেষ শাহরুখ খান অ্যাকশন সিনেমার মাধ্যমে বড় পর্দায় তার প্রত্যাবর্তনকে স্মরণীয় করেছেন। তবে অ্যাকশনের দৌরাত্ম্যে দীর্ঘদিন পর আসছে আধুনিক সম্পর্কের বলিউড রোম্যান্টিক কমেডি সিনেমা। স্বভাবতই রোম্যান্টিক কমেডি সিনেমার ভক্তদের কাছে বছরের অন্যতম আকর্ষনীয় সিনেমা হতে যাচ্ছে এটি।

এদিকে লুভ রঞ্জনের সিনেমা দর্শকদের কাছে অতীতে ভালো গ্রহণযোগ্যতা পেয়েছিলো। এই নির্মাতার আগের সিনেমাগুলোর মত এই সিনেমাটিও যদি, ইতিবাচক প্রতিক্রিয়া পায় তাহলে নির্মাতাদের জন্য দারুণ কিছু অপেক্ষা করছে বলে মনে করছেন সবাই। সিনেমাটির বক্স অফিস নিয়ে প্রাথমিক অনুমান নীচে দেওয়া হলো –

উদ্বোধনী দিন ১৪ কোটি রুপি
প্রথম সপ্তাহান্ত (পাঁচদিন) ৮৫ কোটি রুপি
প্রথম সপ্তাহ (নয়দিন) ১২০ কোটি রুপি
লাইফটাইম ১৯৫-২১০ কোটি রুপি

উল্লেখ্য যে, লুভ রঞ্জন পরিচালিত রোম্যান্টিক কমেডি গল্পের ‘তু ঝুটি ম্যা মাক্কার’ সিনেমাটি পরিবেশনা করছে বলিউডের প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস। সিনেমাটির মোট দৈর্ঘ হচ্ছে ২ ঘণ্টা ৪০ মিনিট। এর মধ্যে প্রথমার্ধের দৈর্ঘ হচ্ছে এক ঘণ্টা দশ মিনিট এবং দ্বিতীয়ার্ধের দৈর্ঘ হচ্ছে এক ঘণ্টা ত্রিশ মিনিট। এছাড়া সিনেমাটির জন্য স্বাভাবিক টিকেট মূল্যের কৌশল অবলম্বন করছে প্রতিষ্ঠানটি। সকালের প্রদর্শনীর টিকেটে মূল্য ১৬০ রুপি এবং বিকেল ও রাতের টিকেটের মূল্য ঠিক করা হয়েছে ২৫০ থেকে ৩০০ রুপি।

সিনেমাটির প্রকাশিত ট্রেলারে একটি আদর্শ রোম্যান্টিক কমেডির সব উপাদানের উপস্থিতি লক্ষ্য করা গেছে। ট্রেলারটি প্রধান জুটির মধ্যে পর্দা রসায়ন, অত্যাশ্চর্য ভিজ্যুয়াল এবং হাস্যকর সংলাপে ভরপুর ছিলো। এছাড়া সিনেমাটির গল্পও এর শিরোনামের মতোই মজাদার, অপ্রত্যাশিত এবং টুইস্ট সমৃদ্ধ বলে ধারণা পাওয়া গেছে। ‘তু ঝুটি মে মক্কার’ সিনেমাটি ২০২৩ সালে বড় পর্দায় মজাদার রোম্যান্টিক গল্প ফিরিয়ে আনবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। অন্যদিকে প্রীতম, অমিতাভ ভট্টাচার্য এবং অরিজিৎ সিং-এর সহযোগিতায় গানগুলোও দর্শকদের পছন্দের তালিকায় স্থান পেয়েছে।

রনবীর কাপুর এবনফ শ্রদ্ধা কাপুরের সাথে সিনেমাটিতে অভিনয় করেছেন আরো একঝাক তারকা। এই দুই তারকা ছাড়াও সিনেমাটির একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়া। এছাড়া সিনেমাটির মাধ্যমে অনুভব সিং বাসি এবং প্রযোজক বনি কাপুর পূর্ণাঙ্গ অভিনয়ে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। লুভ রঞ্জন এর আগে ‘পেয়রা কা পাঞ্চনামা’, ‘সোনু কি টিট্টুকে সুইটি’ এবং ‘দে ধানা ধান’ এর মত বাণিজ্যিক সফল রোম্যান্টিক কমেডি সিনেমা উপহার দিয়েছেন। তার ‘তু ঝুটি ম্যা মাক্কার’ সিনেমাটিও দর্শকরা বেশ আশাবাদী।

বিনোদন থেকে আরও পড়ুন

তু ঝুটি ম্যা মাক্কার বলিউড রনবীর কাপুর রোম্যান্টিক কমেডি শ্রদ্ধা কাপুর

আপনার মন্তব্য লিখুন...