ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪  |  Friday, 19 April 2024  |  এখন সময়:

Advertise@01680 34 27 34

আদালতের কাছে ন্যায়বিচার পাব: শাকিব খান


অনলাইন ডেস্কঃ

প্রকাশিত:   ১১:০৩ এএম, বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩   আপডেট:   ১১:০৩ এএম, বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩  
আদালতের কাছে ন্যায়বিচার পাব: শাকিব খান
আদালতের কাছে ন্যায়বিচার পাব: শাকিব খান

চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করার পর চিত্রনায়ক শাকিব খান বলেছেন,‘আমি আশা করছি, মহামান্য আদালতের কাছে ন্যায়বিচার পাব।’ ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মামলা করার পর শাকিব খান বলেন, ‘আমি মামলা করার জন্য গুলশান থানায় গিয়েছিলাম। সেখান থেকে মহামান্য আদালতের কাছে মামলা করার পরামর্শ দেওয়া হয়েছিল। আজ আমি আদালতে মামলাটা দায়ের করেছি। আদালত সমস্ত কিছু দেখেছেন এবং আমলে নিয়েছেন।’

আজ সকালে চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মানহানি ও চাঁদাবাজির অভিযোগে নালিশি মামলা করেন চিত্রনায়ক শাকিব খান।

ঢাকার সিএমএম আদালতে তিনি মামলাটি করেন। আদালত শাকিব খানের জবানবন্দি রেকর্ড করেন। পরে আদালত মামলার অভিযোগ আমলে নিয়ে আসামির বিরুদ্ধে সমন জারির আদেশ দেন।

আইনজীবী খায়রুল হাসান বলেন, আদালত আগামী ২৬ এপ্রিল রহমত উল্লাহকে হাজির হতে সমন দিয়েছেন।

সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে শাকিব খানের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন রহমত উল্লাহ। অভিযোগে তিনি বলেন, ২০১৭ সালে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংয়ের সময় এক নারী সহপ্রযোজককে ধর্ষণ করেন শাকিব খান। এ সিনেমার অন্যতম প্রযোজক রহমত উল্লাহ।

অভিযোগের পরিপ্রেক্ষিতে গত শনিবার রহমত উল্লাহর নামে মানহানির মামলা করতে রাজধানীর গুলশান থানায় গিয়েছিলেন শাকিব খান। তবে পুলিশ তাঁকে আদালতে মামলা করার পরামর্শ দেয়। তারই প্রেক্ষিতে আজ আদালতে মামলাটা দায়ের করেন বলে আদালতের সামনে শাকিব খান সাংবাদিকদেরকে জানান।

অপরাধ থেকে আরও পড়ুন

অপরাধ শাকিব খান ধর্ষণ মামলা আইন ও বিচার মানহানি

আপনার মন্তব্য লিখুন...