ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪  |  Tuesday, 19 March 2024  |  এখন সময়:

Advertise@01680 34 27 34

আইপিএলে পারফর্ম করা নিয়ে যা বললেন রাশমিকা, তামান্না


অনলাইন ডেস্কঃ

প্রকাশিত:   ০১:০৩ পিএম, শুক্রবার, ৩১ মার্চ ২০২৩   আপডেট:   ০১:০৩ পিএম, শুক্রবার, ৩১ মার্চ ২০২৩  
আইপিএলে পারফর্ম করা নিয়ে যা বললেন রাশমিকা, তামান্না
আইপিএলে পারফর্ম করা নিয়ে যা বললেন রাশমিকা, তামান্না

আজ পর্দা উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেট আইপিএলের। তবে আইপিএলের ক্রিকেট দামামার মধ্যেই আলোচনায় দুই দক্ষিণি অভিনেত্রী তামান্না ভাটিয়া ও রাশমিকা মান্দানা। কারণটা আর কিছুই না, এবারের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন তাঁরা। আইপিএলের টুইটার হ্যান্ডেল থেকে এক ভিডিওতে এ তথ্য জানানো হয়েছে। রাশমিকা ও তামান্না ছাড়াও অনুষ্ঠানে গাইবেন অরিজিৎ সিং।

আজ রাতে আইপিএলের প্রথম ম্যাচেই খেলতে নামবে চেন্নাই সুপার কিংস এবং গুজরাত টাইটান্স। এর আগে গত বৃহস্পতিবার আমদাবাদে অনুশীলন করছে হার্দিক পান্ডিয়া ও মহেন্দ্র সিংহ ধোনির দল। সঙ্গে উদ্বোধনী অনুষ্ঠানে পারফরম্যান্সের আগে মহড়ায় অংশ নেন তামান্না ভাটিয়া, রাশমিকা মান্দানা।

আইপিএলের টুইটার হ্যান্ডেলে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে গোলাপি রঙের পোশাক পরে নাচছেন তামান্না। আইপিএলের উদ্বোধনীতে পারফর্ম করা নিয়ে তিনি বলেন, ‘অরিজিৎ, রাশমিকার সঙ্গে পারফর্ম করার সুযোগ পাওয়া দারুণ ব্যাপার। আমি খুব রোমাঞ্চিত অনুষ্ঠানের জন্য। করোনার পর এই প্রথম আইপিএলে এত বড় অনুষ্ঠান হচ্ছে। সেটাও খুব ভালো লাগছে।’

একই প্রসঙ্গে রাশমিকা বলেন, ‘অনেকবার চেয়েছি মাঠে বসে আইপিএলের ম্যাচ দেখতে। কিন্তু সেটা সম্ভব হয়নি। এবার আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করব ভেবেই ভালো লাগছে।’ কথায় কথায় তামান্না জানান, তাঁর প্রিয় ক্রিকেটার ধোনি। আর বিরাট কোহলি আছেন তামান্না ও রাশমিকা দুজনেরই পছন্দের তালিকায়।

প্রতিবছরই আইপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হয়। ২০১৯ সালের পর কোভিডের কারণে আর উদ্বোধনী অনুষ্ঠান দেখা যায়নি আইপিএলে। তবে মহামারির প্রভাব কমায় এবার আইপিএল ফিরছে পুরোনো রূপে।

বিনোদন থেকে আরও পড়ুন

বলিউড অভিনয় শিল্পী দক্ষিণী সুপারস্টার রাশমিকা মান্দানা তামান্না ভাট অরিজিৎ সিং আইপিএল

আপনার মন্তব্য লিখুন...